শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

নওগাঁর মান্দায় চেয়ারম্যান ফোরামের মানববন্ধন

নওগাঁর মান্দায় চেয়ারম্যান ফোরামের মানববন্ধন

মোঃ রায়হান আলী ,মান্দা: অন্তর্বর্তী সরকারের স্থানীয় সরকারের উপদেষ্টা কর্তৃক ইউনিয়ন পরিষদ বিলুপ্তির অভিপ্রায়ের প্রতিবাদে চেয়ারম্যান ফোরামের উদ্যোগে নওগাঁর মান্দায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) বেলা ১১ টার সময় উপজেলার প্রসাদপুর বাজারের চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুলের সঞ্চালনায়
এবং চেয়ারম্যান ফোরামের সভাপতি ও প্রসাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল মতিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওফেল আলী মন্ডল, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের এস এম গোলাম আজম, ভালাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, মৈনম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, মান্দা সদর ইউনিয়ন পরিষদের সদস্য আকতারুজ্জামান সহ বিভিন্ন ইউনিয়নের নারী সদস্যরা বক্তব্য রাখেন।
মানববন্ধনে বক্তরা বলেন , আমরা স্বচ্ছ ও তৃণমূল জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। আমরা বৈষম্যবিরোধী আন্দোলন ও অন্তর্বর্তী সরকারের পক্ষে কাজ করছি। এলাকার জনসেবা দিয়ে আসছি। এ অবস্থায় আমাদেরকে অপসারণ করা হলে জনসেবায় মারাত্মক প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। তাই সমস্যা নিরসনের হাতিয়ারদের পদ শূন্য না করার আহ্বান জানান স্থানীয় সরকারের উপদেষ্টাকে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে চেয়ারম্যান ফোরামের নেতৃবৃন্দ অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্ট বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |